মঠবাড়িয়ায় ঔষধ ব্যবসায়ীর আত্মহত্যা ! Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
উপজেলা পরিষদ নির্বাচনঃ মির্জাগঞ্জে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ অন্যায়কে প্রশ্রয় দেয়া মানুষ আমি নই : এস এম জাকির  বিয়েতে রাজি না হওয়ায় ডজন খানেক মামলা, নিউজ করায় সাংবাদিকদেরও আসামি ! তীব্র তাপদাহে বরিশালের হাসপাতালে বেড়েছে রোগীর চাপ বরিশালে তিব্র তাপদাহ: ক্লাস চলাকালীন ৪ স্কুলশিক্ষার্থী অসুস্থ কারো ভয়বীতি বা প্রলোভনে না পরে যোগ্য প্রার্থীকেই ভোট দিন: : এসএম জাকির নির্বাচনে কোন ধরনের অনিয়ম করলে বিন্দুমাত্র ছাড় নয়: নির্বাচন কমিশনার তাপদাহ তীব্র: আবারো জারি হতে পারে হিট অ্যালার্ট যেদিন থেকে শুরু হজ ফ্লাইট ভোটকেন্দ্রে সাংবাদিকদের ঢুকতে অনুমতির প্রয়োজন নেই: নির্বাচন কমিশনার




মঠবাড়িয়ায় ঔষধ ব্যবসায়ীর আত্মহত্যা !

মঠবাড়িয়ায় ঔষধ ব্যবসায়ীর আত্মহত্যা !




মাসুদ রানা(মঠবাড়িয়া) : পিরোজপুরের মঠবাড়িয়ায় সাগর দাস পবিত্র (২৬) নামে এক ঔষধ ব্যবসায়ী চালের পোকা দমনের ঔষধ খেয়ে আত্মহত্যা করেছে। বুধবার সকালে নিহত ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাগর দাস মঠবাড়িয়া সদর ইউনিয়নের সবুজ নগর গ্রামের চিত্ত রঞ্জন দাসের ছেলে। সে মঠবাড়িয়া পৌর শহরের কেএম লতিফ সুপার মার্কেটের বনশ্রী মডিকেল হলের স্বত্তাধিকারী।

থানা ও হাসপাতাল সূত্রে জানাগেছে, উপজেলার সবুজ নগর গ্রামের ঔষধ ব্যবসায়ী সাগর দাস গত সাড়ে তিনমাস আগে পরিবারের অমতে বিয়ে করেন।

 

এ বিয়ে পরিবারের স্বজনরা মেনে না নেওয়ায় পারিবারিক কলহের সৃষ্টি হয়। মঙ্গলবার এ নিয়ে পরিবারের স্বজনদের সাথে তার ঝগড়া বিবাদ হয়। এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় ঘরে রক্ষিত চালের পোকা নিধনের ট্যাবলেট খেয়ে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরিবারের স্বজনরা গুরুতর অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

 

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. শওকত আনোয়ার ইসলাম জানান, হাসপাতাল হতে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD